Return Policy

রিটার্ন পলিসি

পছন্দ না হওয়া / ইচ্ছে না হওয়া / কোন অযৌক্তিক কারণে পণ্য ফেরত দেওয়া যাবে না।ভুল পণ্য / নষ্ট বা ভাঙা পণ্যের ক্ষেত্রে পণ্য হাতে পাওয়ার পর সেটি কোনভাবেই ব্যবহার না করে অবশ্যই যত দ্রুত সম্ভব ছবি তুলে / ভিডিও করে আমাদেরকে ফেসবুক মেসেঞ্জার / হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের অথবা আমাদের অফিসিয়াল কাস্টমার কেয়ার ইমেইলের  মাধ্যমে পাঠাতে হবে। সর্ব্বোচ ৩ দিনের মধ্যে সেটি আমদের কাছে ফেরত পাঠিয়ে আমাদেরকে অবশ্যই অবহিত করতে হবে। অন্যথায় তা ব্যবহৃত বলে গণ্য করা হবে।

যে কোন ক্ষেত্রেই পণ্য ফেরত পাঠানোর সময় নিচের বিষয়গুলো পালন করতে হবে:

– ফেরত পাঠানোর (ব্যবহৃত পণ্যের  ক্ষেত্রে) কুরিয়ার চার্জ অবশ্যই ক্রেতাকে বহন করতে হবে।

– আমাদের অরিজিনাল বক্স বা প্যাকেট যেটা ক্রয়ের সময় দেওয়া হয়েছিল, অবশ্যই  সেটাতেই পাঠাতে হবে।

- যদি ফেসবুক / হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের মাধ্যমে ক্রয় করা হয়, তাহলে যে মেসেঞ্জার আইডি থেকে ক্রয় করা হয়ছিলো, সে আইডি থেকেই অভিযোগ করতে হবে। ওয়েবসাইট থেকে ক্রয়ের ক্ষেত্রে ক্রেতার নাম, মোবাইল নাম্বার, অর্ডারের তারিখ ও অর্ডার নাম্বার উল্লেখ করতে হবে।

-ক্রেতার একাউন্ট থেকে রিটার্ন অপশনটি সিলেক্ট করে রিটার্ন করতে হবে

– ক্রয় তারিখ হতে ৭ দিন পর আর কেনো অভিযোগ কোন অবস্থাতেই গ্রহনযোগ্য হবে না। (ওয়ারেন্টি পণ্য ছাড়া)

– ফেরত দেওয়া পণ্য আমাদের কাছে পৌঁছানোর পর তা ক্রেতাকে জানানো হবে। এরপর ফেরত দেওয়া পণ্যের সমমূল্য কিংবা তার চাইতে বেশি মূল্যের একই পণ্য (স্টক থাকা সাপেক্ষে) / অন্য কোনে পণ্য ক্রয় করতে হবে। বেশি মূল্যের পণ্য ক্রয়ের ক্ষেত্রে অতিরিক্ত মূল্য পরিশোধ করতে হবে। ব্যবহৃত পণ্যের ক্ষেত্রে বিক্রয়মূল্যের সর্ব্বোচ ৬০% মূল্য পরিবর্তনযোগ্য মূল্য হিসেবে বিবেচিত হবে।